বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

উন্নত চিকিৎসার জন্য ভারত গেলেন এমপি জাফর আলম দম্পতি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৯ ১০:৪৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৯ ১০:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম সম্প্রতি সময়ে শাররীকভাবে অসুস্থতা অনুভব করছেন। আগে থেকে তিনি শাররীকভাবে অসুস্থতায় ভুগছেন। ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে সহ-ধর্মীনি আলহাজ শাহেদা জাফরসহ ভারতে গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এমপির একান্ত সহকারি ছালেহ আহমদ সুজন।

এমপির সহকারি ছালেহ আহমদ সুজন বলেন, চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলমদীর্ঘদিন ধরে শাররীকভাবে অসুস্থতা অনুভব করছেন। একই সঙ্গে শাররীকভাবে নানা ধরণের রোগে আক্রান্ত হন এমপি সহ-ধর্মীনি আলহাজ শাহেদা জাফর। ইতোমধ্যে চট্টগ্রাম ও ঢাকায় কয়েকদফা চিকিৎসা নিয়েছেন। তারপরও ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে এমপি মহোদয় উন্নত চিকিৎসার জন্য ভারত গেছেন। এমপির অপর সহকারি জিএম পারভেজ বলেন, মঙ্গলবার রাত ৯টায় ঢাকাস্থ শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে একটি নিয়মিত ফ্লাইটে চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলম ও তাঁর সহ-ধর্মীনি আলহাজ শাহেদা জাফর ভারতের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। তিনি চিকিৎসা শেষে সুস্থভাবে এলাকায় ফিরে আসতে চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের কাছ থেকে দোয়া কামনা করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::