শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৬ অপরাহ্ন

উজানটিয়া ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল সম্পন্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৬, ২০১৮ ১১:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৬, ২০১৮ ১১:৩৪ পূর্বাহ্ণ

নাজিম উদ্দিন, পেকুয়া ::
পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা ৬ জুন উজানটিয়া মডেল হাই স্কুল হলরুমে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন উজানটিয়া ইউনিয়ন বিএনপির নবনির্বাচিত সভাপতি রেজাউল করিম চৌধুরী মিন্টু। ইউনিয়ন বিএনপির সেক্রেটারী জাফর আলম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্টিত উক্ত সভায় প্রধান বক্তা ছিলেন পেকুয়া উপজেলা বিএনপির সেক্রেটারী ইকবাল হোসাইন। বিশেষ অতিথি ছিলেন পেকুয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, প্রবীন বিএনপি নেতা আক্তার কামাল চৌধুরী, পেকুয়া উপজেলা যুবদলের সভাপতি ও টইটং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জেড এম মোসলেম উদ্দিন, শ্রমিকদল পেকুয়া উপজেলার সভাপতি মুজিবুল হক চৌধুরী, সাধারন সম্পাদক কামরান জাদীদ মুকুট, মহিলা দলের সভানেত্রী সাবিনা ইয়াসমিন জিনু, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাঈন উদ্দিন, পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আহসান উল্লাহ, সিনিয়র যুগ্ম আহবায়ক আহছান উল্লাহ খোকন, বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম এমজারুল, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইয়াসিন, যোগাযোগ বিষয়ক সম্পাদক ফজল করিম, যুবদল নেতা নেছার উদ্দিন, বেলাল, ইলিয়াছ, নাছির, নাছির উদ্দিন মেম্বার, এহেছান মেম্বার, আবদু রহিম মেম্বার, বদি আলম, আবুল কাসেম, উজানটিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি ওয়াহিদুর রহমান, সেক্রেটারী বাহার উদ্দিন ফরহাদ, কক্সবাজার জেলা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ছাত্রদল সভাপতি নবাব শরীফ প্রমুখ। সভায় বক্তারা বলেন, যে কোন কঠিন সময়ে বিএনপির নেতা-কর্মীদের এগিয়ে আসতে হবে। এ সরকার সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে অন্ধ প্রকোষ্টে বন্দী করে রাখে। তারেক জিয়াকে নিয়ে চক্রান্ত চলছে। দেশ কারাগারে রুপ নিয়েছে। সরকার বাকশালী শাসন ব্যবস্থা প্রতিষ্টার নতুন স্বপ্ন দেখছে। ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে হবে। বেগম জিয়া সহ বিএনপির যে সব নেতা-কর্মীকে মিথ্যা মামলায় হয়রানি করা হচ্ছে এ সবের জন্য নেতা-কর্মীদের বসে থাকা যাবে না। আশা করছি নতুন গঠিত এ কমিটির মাধ্যমে উজানটিয়ায় জাতীয়তাবাদী দলের রাজনীতি আরও বেগবানসহ শক্তিশালী হবে। জাতির যে কোন দুর্বার ও কঠিন মুহুর্তে জিয়ার সৈনিকদের রাজপথে ছুটতে হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::