মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ অপরাহ্ন

উখিয়া মনখালী সৈকত থেকে আরো এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১৩, ২০১৮ ৪:২৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১৩, ২০১৮ ৪:২৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়া মনখালী সৈকত থেকে আরো এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১২ টায় ৩২ বছর বয়সী যুবকের এই লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। গত ২দিনে লাশ উদ্ধারের সংখ্যা দাড়ালো ৪ জনে।

উখিয়া ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আনিসুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, সকালে উখিয়ার মনখালী সমুদ্র সৈকতে একটু দক্ষিনে স্থানীয়রা একটি মৃতদেহ ভেসে উপকুলে উঠার খবর পুলিশকে দেয়।

বেলা সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেছে। তবে মৃতদেহটি শরীরে পচন ধরেছে, গায়ের একটি টী সার্ট রয়েছে। লাশ সনাক্ত করা সম্ভব হচ্ছে না।

ময়না তদন্তের জন্য মরদেহটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রসংগত, এরআগে গত মঙ্গলবার কক্সবাজার সমুদ্র সৈকতের সী-ইন পয়েন্ট, উখিয়ার ইনানী সমুদ্র সৈকত ও পাতুয়ার টেক সৈকত থেকে পৃথকভাবে অজ্ঞাতনামা ৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে । মঙ্গলবার ১২ জুন ভোরে ইনানী সৈকত, বিকাল সাড়ে ৩টায় কক্সবাজার সী-ইন পয়েন্ট ও বিকাল সাড়ে ৫টায় ইনানী পাতুয়ার টেক সৈকত থেকে মৃতদেহ গুলো উদ্ধার করা করেন স্থানীয় ‍জনতা ও পুলিশ। তবে এদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::