শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

উখিয়া প্রেস ক্লাব কার্যকরী পরিষদের শপথ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৫, ২০১৮ ১১:৪৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৫, ২০১৮ ১১:৪৪ পূর্বাহ্ণ

উখিয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের শপথ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান বিপুল উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার, সকাল ১০টায় অনুষ্ঠিত শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ও প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা মোঃ নিকারুজ্জামান চৌধুরী বলেন, উখিয়া প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের চারিত্রিক বৈশিষ্ট ও বিভিন্ন গুণাবলী প্রত্যক্ষ করে তিনি বিমোহিত হয়েছেন। সাবেক প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি নব-নির্বাচিত কার্যকরী পরিষদ সদস্যদের (সাংবাদিকদের) এলাকার সংকট, সমস্যা, দূর্ভোগের বাস্তব চিত্রসহ প্রতিবেদন প্রকাশের উপর গুরুত্বারোপ করে বলেন, সাংবাদিকেরা ইচ্ছা করলে এলাকার উন্নয়ন সম্ভব। তিনি প্রেস ক্লাবের জন্য আপাতত কিছু পরিমাণ প্রয়োজনীয় সামগ্রী সরবরাহের আশ্বস্থ করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খাইর উখিয়া প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের প্রশংসা করে বলেন, তাকে উখিয়া থেকে সরানোর জন্য অনেকে তদবীর করেছে। কিন্তু সাংবাদিকদের ক্ষুরধার লেখনীর কারণে তিনি সাংবাদিকদের সুখে দুঃখে পাশে থাকার আশ্বস্থ করেন। এর আগে নব-নির্বাচিত কার্যকরী পরিষদের ১১ জন কর্মকর্তাকে শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার। পরে তিনি সবাইকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

সভায় বক্তব্য রাখেন উখিয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিক উদ্দিন বাবুল, নব-নির্বাচিত সভাপতি সরওয়ার আলম শাহীন, সহ-সভাপতি আমানুল হক বাবুল, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সহ-সাধারণ সম্পাদক এএইচ সেলিম উল্লাহ, অর্থ সম্পাদক আমিনুল হক আমিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, ক্রীড়া ও দপ্তর সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, নির্বাহী সদস্য সাইফুর রহিম শাহিন, আবদুল আজিজ, দীপন বিশ্বাস, জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান সুমন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রতন কান্তি দে, গফুর মিয়া চৌধুরী, হানিফ আজাদ , ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::