শিরোনাম :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:২৯ অপরাহ্ন

উখিয়া প্রেস ক্লাবের নির্বাচন স্থগিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৮ ২:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৮ ২:৩০ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি::
উখিয়া প্রেস ক্লাবের নির্বাচন স্থগিত ঘোষণা করেছে আদালত। ১৬ এপ্রিল উখিয়া সিনিয়র সহকারি জজ আদালত এ স্থগিতাদেশ প্রদান করা হয় বলে জানিয়েছেন বাদী পক্ষের আইনজীবী এডভোকেট আ.জ.ম মঈন উদ্দিন ও এডভোকেট রবিউল এহসান লিটন।
মামলার বাদী আভাষ শর্মা বিশু জানান, ২০১৫ সালের ১৯ ডিসেম্বর সাধারণ সদস্যদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নির্বাচিত হয়ে সুষ্ঠুভাবে ক্লাবের দায়িত্ব পালন করে আসছি এবং প্রেস ক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদও গঠন করা হয়। কিন্তু নির্বাচিত সাধারণ সম্পাদকের অজান্তে বেআইনী ও অনাধিকারভাবে নির্বাচনী তফসিল ঘোষণা করে পত্রিকায় বিজ্ঞাপন প্রচার করা হয়। অথচ উখিয়া প্রেস ক্লাবের কার্যকরি পরিষদ নির্বাচনের জন্য প্রেস ক্লাবের কোন সভা অনুষ্ঠিত হয়নি এবং নির্বাচন কমিশন গঠন করা হয়নি। এই তথাকথিত নির্বাচন কমিশনের চূড়ান্ত ভোটার তালিকায় নির্বাচিত বর্তমান সাধারণ সম্পাদকের নামও বাদ দেয়া হয়েছে। এ প্রেক্ষিতে মামলা দায়ের করা হয়, মামলায় বিবাদী করা হয় প্রধান নির্বাচন কমিশনার জসিম উদ্দিন চৌধুরী, নির্বাচন কমিশনার যথাক্রমে- মোহাম্মদ নুরুল হক ও নুরুল হক খান, উখিয়া প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সুমন।
উল্লেখ্য, আগামী ১৮ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::