তারিখ: সোমবার, ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Share:

ad
শহিদুল ইসলাম,উখিয়া।।

কক্সবাজারের উখিয়া -টেকনাফ নিয়ে গঠিত হয়েছে (কক্সবাজার-৪-) আসনটি। এ অাসনে প্রার্থী হতে অাওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন অাটজন। তারা ঢাকায় অাওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন।

মনোনয়ন পত্র সংগ্রহকারীরা হলেন বর্তমান সংসদ সদস্য অাবদুর রহমান বদি,সাবেক সংসদ সদস্য ও টেকনাফ উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ অালী, উখিয়া উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী,উখিয়া উপজেলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী, ককসবাজার জেলা যুব লীগের সভাপতি সোহেল অাহমদ বাহাদুর, টেকনাফ উপজেলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল বশর,উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, টেকনাফ উপজেলা অাওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জহির অাহমদ এম এ।

উখিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেন বলেন, ইতি মধ্য দলীয় সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার গুড বুকে নাম বাহাদুর ভাইয়ের নাম রয়েছে।মনোনয়ন প্রত্যাশী ও কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল অাহমদ বাহাদুর বলেন,অাল্লাহর রহমতে মনোনয়ন পত্র কিনেছি। দল যাঁকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করব। মনোনয়ন প্রত্যাশী উখিয়া উপজেলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী বলেন,দলীয় নেতাকমীদের চাপে মনোনয়ন পত্র কিনেছি। বিগত এক বছর অাগে মিয়ানমার থেকে সামরিক জান্তার নির্যাতনে লাখ লাখ রোহিঙ্গা এদেশে চলে অাসে। দলীয় সভানেত্রী ও মানবতার মা প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাঁদের পাশে দাঁড়িয়েছি।এছাড়া উখিয়া -টেকনাফের একটা বদনাম রয়েছে, সেটা হল মাদক। মাদকের বিরুদ্ধে অামার অবস্হান।

Share:

আপনার মতামত প্রদান করুন ::