সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩০ অপরাহ্ন

উখিয়ায় ৫ লাখ টাকার বার্মিজ সিগারেটসহ আটক ১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৯ ১০:৫২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৯ ১০:৫২ পূর্বাহ্ণ

শহিদ রুবেল ::

উখিয়ায় ৫ লাখ টাকার নিষিদ্ধ বার্মিজ সিগারেটসহ একজনকে আটক করা হয়েছে। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়ক দিয়ে ব্যাটারি চালিত ইজিবাইক দিয়ে মাদক দ্রব্য (বার্মিজ সিগারেট) ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে পালংখালি বাজারের দিকে রওনা করেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে নবগঠিত র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল এএসপি মোঃ শাহ আলম এর নেতৃত্বে কক্সবাজার-টেকনাফ সড়কের সহিত বাংলাদেশ-মায়ানমার মৈত্রী সড়কের সংযোগস্থলে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করেন।

এক পর্যায়ে টেকনাফ এলাকা হতে একটি ইজিবাইক কক্সবাজারের দিকে আসতে দেখিয়া থামানোর সিগন্যাল দিলে ইজিবাইকের চালক ইজিবাইক রেখে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী রাজাপালংয়ের মৃত মোঃ জব্বার মন্ডলের পুত্র মোঃ জাফর আলম (৩৫)কে ধৃত করতে সক্ষম হন।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, তাহার ব্যবহৃত ইজিবাইকে আমদানি নিষিদ্ধ বার্মিজ সিগারেট রয়েছে। পরবর্তীতে তাহার ইজিবাইক তল্লাশী করে ৫,০২,০০০ (পাঁচ লক্ষ দুই হাজার) টাকা মুল্যের আমদানি নিষিদ্ধ বার্মিজ সিগারেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::