শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় ১৩৬ রোহিঙ্গা আটক, ক্যাম্পে প্রেরণ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৪ এপ্রিল, ২০২২

এম.এ আজিজ রাসেল :

কক্সবাজারের উখিয়ায় ১৩৬ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। সোমবার (০৪ এপ্রিল) সকালে এ অভিযান চালানো হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমদ সনজুর মোরশেদ বলেন, রোহিঙ্গারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে রোহিঙ্গারা নানা কৌশলে ক্যাম্প থেকে বের হচ্ছে। এমন অভিযোগ পেয়ে উখিয়া উপজেলার কয়েকটি বাজারে আশেপাশে অভিযান চালানো হয়।

এসময় ক্যাম্প হতে বের হয়ে বিভিন্ন জায়গা যাওয়ার সময় ১৩৬ জন রোহিঙ্গােকে আটক করা হয়। আইনী প্রক্রিয়া শেষে আটকৃতদের ট্রানজিট ক্যাম্পে প্রেরণ করা হয়।

এদিকে অভিযানকে সাধুবাদ জানিয়েছেন সুশীল মহল। তাঁদের প্রত্যাশা জেলাজুড়ে এই অভিযান অব্যাহত থাকুক।

উখিয়ার হলদিয়া পালংয়ের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, রোহিঙ্গারা কিভাবে ক্যাম্প থেকে বের হচ্ছে তা খতিয়ে দেখা দরকার। পাশাপাশি অভিযান আরও জোরদার করলে রোহিঙ্গাদের মনে ভীতি সৃষ্টি হবে। এতে তাঁরা আর ক্যাম্পের বাইরে যাওয়ার সাহস পাবে না।


আরো খবর: