শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় স্কুল ছাত্রী নিখোঁজের ২১ দিনেও মেলেনি

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

ফারুক আহমদ, উখিয়া::

উখিয়ার পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার (১৬) নিখোঁজের ২১ দিন পর তার হদিস মেলেনি । নিখোঁজ স্কুল ছাত্রী উদ্ধার না হওয়ায় বিদ্যালয়ের শিক্ষার্থী, সহপাঠী ও পরিবারের সদস্যদের মাঝে চরম উদ্বেগ ও উৎকণ্ঠা দেখা দিয়েছে।

জানা গেছে, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রুমখা পশ্চিম বড়বিল গ্রামের জাগির হোসনের স্কুল পড়ুয়া কন্যা সুৃমাইয়া আকতার গত ১ ফেব্রুয়ারি সকালে শিক্ষকের নিকট প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। ওই দিন থেকেই নিখোঁজ হন তিনি।

পরিবারের সদস্যরা জানান, আত্বীয় স্বজন ও সম্ভাব্য অনেক জায়গায় খুজাখুজি করেও তার সন্ধান মেলেনি।
এ দিকে নিখোঁজের মা আলকিজ বেগম এ ব্যাপারে উখিয়া থানায় সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেন। যার নম্বর ৮৮ তারিখ ২ ফেব্রুয়ারি। তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পান এসআই কার্তিক চন্দ্র পাল।

পিতা জাগির হোসন অভিযোগ করে বলেন, আমার স্কুল পড়ুয়া কন্যা সুমাইয়া নিখোঁজের ৩সপ্তাহ পার হয়ে গেছে। মেয়েকে উদ্ধারে আমরা বার বার পুলিশের কাছে ধর্ণা দিচ্ছি। পুলিশের নিকট হতে সে রকম কোন সহযোগীতা পাচ্ছিনা। তিনি আরও বলেন, অপহরণ চক্রের সদস্যরা, আমার মেয়েকে অজ্ঞাত স্থানে আটকে রেখে নির্যাতন চালাচ্ছে ।

দ্রুত স্কুল ছাত্রী সুমাইয়াকে উদ্ধার করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর নিকট জোরদাবী জানিয়েছেন সহপাঠীরা।


আরো খবর: