বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৯ পূর্বাহ্ন

উখিয়ায় স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৬, ২০১৮ ১১:২৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৬, ২০১৮ ১১:২৪ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের মোহাম্মদ আলীর ভিঠা নামক এলাকার জিন্নাতুর নুর কেয়া নামের এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ও ওই এলাকার নুরুল আলমের মেয়ে। শুক্রবার দুপুর ২ টায় এ স্কুল ছাত্রীর মৃত্যুর ঘটনাটি ঘটেছে। মৃত স্কুল ছাত্রী কেয়ার চাচাতো ভাই ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল হক জানান, ঘরের রুমে বিদ্যুত স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

বিষয়টি তিনি উখিয়ার ওসিকে মোবাইলে অবহিত করেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। তবে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কেয়ার গয়াল ফাঁসের চিহ্ন দেখা গেছে। এ নিয়ে এলাকাবাসির মাঝে সৃষ্টি হয়েছে তোলপাড়। উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে শুনেছি তবে এখনো পর্যন্ত মৃত স্কুল ছাত্রীর পরিবার থেকে কোন প্রকার অভিযোগ জানানো হয়নি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::