শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় সাড়ে ১১ লাখ টাকাসহ রোহিঙ্গা যুবক আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্প থেকে ১১ লাখ ৫০ হাজার টাকাসহ কামাল হোসেন (৪০) নামের এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যায় রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৪ এপিবিএন এর পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

১৪ এপিবিএন এর অধিনায়ক নাইমুল হক জানান, সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত কুতুপালং রেজিস্টার্ড রোহিঙ্গা শিবিরে ব্লক রেইড পরিচালনা করা হয়। এ সময় কুতুপালং ক্যাম্প পুলিশ ব্লক-এ, শেড ৪৩ এর নম্বর ২ কক্ষ থেকে কামালকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামাল কোনো সন্তোষজনক উত্তর দিতে পারেনি। ধারণা করা হচ্ছে অর্থ পাচার ও চোরাচালানের সঙ্গে জড়িত সে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো খবর: