সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:১৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন, অর্থদন্ড প্রদান

শহিদ রুবেল,উখিয়া::

প্রকাশ: এপ্রিল ৫, ২০২১ ৩:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৫, ২০২১ ৩:৪০ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে দেশব্যাপী লকডাউনের প্রথমদিনে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। এইসময় লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩০ হাজার ১০০ টাকা অর্থদন্ড আদায় করা হয়।

৫ এপ্রিল সোমবার উখিয়া উপজেলার সদর ও কোটবাজার সহ বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে উপজেলার দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের এই তৎপরতা দেখা গেছে। এইসময় লকডাউন অমান্যসহ স্বাস্থ্যবিধি অমান্য করায় ২২ টি মামলায় ৩৪ জনকে ৩০ হাজার ১০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্বয় জারিকৃত প্রজ্ঞাপন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা ঘুরে জরুরী প্রয়োজন ব্যতীত ঘর থেকে বাহির না হওয়াসহ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ জানান, লকডাউন বাস্তবায়নে উপজেলা জুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এইসময় ৩৪ জনকে ৩০ হাজার ১০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রাখা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::