শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় র‌্যাবের হাতে ২ ভুয়া র‌্যাব সদস্য আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে কক্সবাজারের উখিয়ার রাজাপালং এলাকা থেকে ২ জন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুর ২টার দিকে উপজেলা রাজাপালং হাজেমপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা বান্দরবান জেলার লামা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মোহাম্মদ ফয়েজ উদ্দিন(১৯), নরসিংদী জেলার মাধবদী এলাকার আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ আমিন (৩৩)।
সোমবার (৪ এপ্রিল) দুপুরে এ তথ্য জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) বিল্লাল উদ্দিন।

তিনি জানান, রোববার সন্ধ্যায় উখিয়া রাজাপালং এলাকায় র‌্যাব পরিচয়ে দুইজন চাঁদা দাবি করছে এমন খবরে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের জ্যাকেট পরা একজনকে দেখতে পান তারা। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন তারা দুইজনে ভুয়া র‌্যাব সদস্য। পরে তাদের তল্লাশি করে ভুয়া আইডি কার্ড, জ্যাকেট, একটি পিস্তল, চাঁদা হিসেবে নেওয়া স্বর্ণের চেইন, রিং ও নগদ ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আরো খবর: