মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:১৮ অপরাহ্ন

উখিয়ায় মৎস্য ঘেরে মাছ লুটে বাধাঁ দেওয়ায় এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১৯, ২০১৮ ৭:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১৯, ২০১৮ ৭:৪৩ পূর্বাহ্ণ

ফারুক আহমদ, উখিয়া ::
উখিয়ার পশ্চিম সোনাইছড়িস্থ ধোয়ার ডেইল এলাকায় মৎস্য ঘেরে মাছ লুটে বাধাঁ দেওয়ায় জাহাঙ্গীর আলম (২৫) নামক এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টার গুরুতর অভিযোগ পাওয়াগেছে। আহত যুবক একই এলাকার ফরিদ আলমের পুত্র। এব্যাপারে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানা গেছে।
এলাকাবাসী জানায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়াস্থ রেজুরখাল সংলগ্ন বাইজ্যাখালী এলাকায় দীর্ঘদিন ধরে জাহাঙ্গীর আলম মৎস্য ঘেরে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছিল। অভিযোগে প্রকাশ গত বুধবার সন্ধ্যায় একদল দুর্বৃত্ত মাছ লুঠ করার জন্য মৎস্য ঘেরে হানা দেয়। এসময় জাহাঙ্গীর আলম বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা ধারালো কিরিছ দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। শুধু তাই নয় এসময় তারা মৎস্য পাহারা দেওয়ার ঘর ভাংচুর সহ বিভিন্ন সরঞ্জাম লুঠপাট করে। স্থানীয় জনগন রক্তাক্ত অবস্থায় আহত জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতের পরিবার অভিযোগ করে বলেন, আক্তার মিয়ার নেতৃত্বে এর আগেও একাধিক বার মৎস্য ঘেরে মাছ লুঠের ঘটনা ঘটায়।
এব্যাপারে কাদের হোছেন বাদী হয়ে গত ১৭ জুন আক্তার মিয়া, হাকিম মিয়া, আরিফুল ইসলাম ডালিম ও মেহেদী হাসান সহ ৭জনকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::