রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় মাসিক অাইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৭, ২০১৮ ১১:৫১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৭, ২০১৮ ১১:৫১ পূর্বাহ্ণ

ককসবাজারের উখিয়ায় মাসিক অাইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত হয়।রবিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিকারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উখিয়া (ভারপ্রাপ্ত) উপজেলা চেয়ারম্যান ছেনুয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,আওয়ামীলীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়াপালং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম , জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, পালংখালী ইউনিয়নের এম গফুর উদ্দিন চৌধুরী ও উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন।

বক্তারা উখিয়ায় ইয়াবা বানিজ্যের মাধ্যমে হঠাৎ করে আঙুল ফুলে কলাগাছ বনে যাওয়া ইয়াবা ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। কি করে তারা অল্প সময়ে বিপুল পরিমান সম্পদের মালিক হলো,গাড়ী,বাড়ীর মালিক হলো তা খতিয়ে দেখার জন্য গোয়েন্দা সংস্থার সদস্যদের প্রতি আহবান জানান।

পাশাপাশি যানজট নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহনের আহবাহ জানান, বিশেষ করে সড়কের দু,পাশে যে সমস্ত তেলের ড্রামসহ রাস্তা বন্ধ করে মালামাল রাখা হয় তার প্রতি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন বক্তারা ।

রোহিঙ্গা সমস্যা বৃদ্ধি পেলেও উখিয়ার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় বক্তারা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাধুবাদ জানায়।

সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত উপজেলা শিক্ষা অফিসার সুব্রত কুমার ধর,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রায়হানুল ইসলাম মিয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা পবিত্র চন্দ্র মণ্ডলসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::