শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন

উখিয়ায় ভ্রাম্যমান আদালতে দু’জনের সাজা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৮ ৮:১৬ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৮ ৮:১৬ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজারের উখিয়ায় ভ্রাম্যমান আদালত পৃথক অভিযান চালিয়ে দু’জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বেলা আড়াইটার দিকে উখিয়া সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্টেট একরামুল ছিদ্দিক এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়েছে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা অধ্যুষিত এলাকায় বেশ ক’টি মিনি পতিতালয় গড়ে উঠেছে।

গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত উখিয়ার কুতুপালং এলাকার লম্বাশিয়া গ্রামে অভিযান পরিচালনা করে উক্ত এলাকার মৃত বদিউর রহমানের ছেলে মফিজুর রহমানকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৪ মাসের সাজা প্রদান করে।

অপরদিকে, একই আদালত উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পশ্চিম হলদিয়ায় অভিযান চালিয়ে মৃত মোহাম্মদ আলমের ছেলে ছৈয়দ হোছনকে মাদক সেবন ও বহনের অভিযোগে ৩ মাসের সাজা প্রদান করে।

অভিযান পরিচালনাকারী উখিয়া সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্টেট একরামুল ছিদ্দিক জানান, ১৮৬০ সালের দন্ডবিধি আইনের ২৯১ধারা অনুযায়ী তাদের উক্ত সাজা প্রদান করা হয়েছে। এলাকায় অনৈতিক কর্মকান্ড বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::