বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন

উখিয়ায় ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৩, ২০১৮ ৯:৫৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৩, ২০১৮ ৯:৫৮ পূর্বাহ্ণ

চালু_হল ই-নামজারি, টাউট দালালের মাথায় বাড়ি,রাখব নিষ্কন্টক জমি বাড়ি, কবর সবাই ই-নামজারি” শ্লোগান গুলোকে সামনে উখিয়ার জাঁকজমক ভাবে শুরু হলো ভূমি সপ্তাহ ২০১৮।
মঙ্গলবার সকাল ১১ উখিয়া উপজেলা চত্বর থেকে র‍্যালীর মাধ্যমে উদ্বোধন করা হয় ভুমি সপ্তাহ ২০১৮। র‍্যালী শেষে উখিয়া ভূমি অফিস চত্বরে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকতা (ভারপ্রাপ্ত),সহকারী কমিশনার ভূমি একরামুল ছিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উখিয়া থানার অফিসার ইনচার্জ
মো: আবুল খায়ের,হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম,জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী,উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন ও উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়েরপ্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন,উখিয়া ভূমি অফিস জনগনের দোরগোড়ায় ভুমিসেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। তিনি দালালদের ব্যাপারে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, উখিয়া ভূমি অফিস দালাল মুক্ত থাকবে। কোন দালাল পাওয়া গেলে তার রেহায় নেই। তিনি যে কোন সমস্যা সমাধানে সরাসরি তার সরকারী নাম্বারে যোগাযোগ করার আহবান জানিয়ে বলেন, ২৪ ঘন্টা আমার নাম্বার খোলা থাকে,কেউ হয়রানির শিকার বা দালালের খপ্পরে পড়লে আমার নাম্বার কল দিবেন আপনার নাম গোপন রাখা হবে। এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উখিয়া পল্লী বিদ্যুৎতের ডিজিএম খালিদ মোহাম্মদ সালাউদ্দিন জোয়ার্দার,উখিয়া প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মেধু কুমার বড়ুয়া,কানুনগো সহ ভুমি অফিসের কর্মকতা কর্মচারীবৃন্দ। সভাটি সঞ্চালনার দ্বায়িত্বে ছিলেন উখিয়া পোষ্ট মাষ্টার এস এম জসিম উদ্দিন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::