শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজারের উখিয়া উপজেলা পালংখালী ইউনিয়নের থাইংখালী গহীণ অরন্যে বনবিভাগ ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে বালি উত্তোলনে কাজে ব্যবহৃত ৩টি ড্রেজার মেশিন জব্দ করেছে।

এসময় একটি ঝুপড়ি ঘরের নিচের সুড়ঙ্গ থেকে ২টি এক নলা বন্দুক ও বিপূল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করেন বনবিভাগ।

উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম বলেন, পালংখালী ইউনিয়নের বিভিন্ন স্থানে পাহাড়ে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালি উত্তোলন করে আসছিল একটি প্রভাবশালী সিন্ডিকেট। এরই প্রেক্ষিতে বনবিভাগ অভিযান পরিচালনা করে ৩টি অবৈধ ড্রেজার মেশিন জব্দ করে। পরে আশে-পাশে তল্লাশি করে ২টি এক নলা বন্দুক ও বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করে।

অভিযানে নেতৃত্বদানকারী উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসেন সজীব বলেন, থাইংখালী এলাকার তেলখোলা ও চাদেরখোলা এলাকায় পাহাড়ে ড্রেজার মেশিন বসিয়ে বালি উত্তোলন করে আসছিল একটি সিন্ডিকেট।

এমন সংবাদের ভিত্তিতে অভিযান করতে গিয়ে ৩টি ড্রেজার মেশিন, ২টি বন্দুক ও বিপুল পরিমাণ ধারালো অস্ত্র জব্দ করা হয়। এসব ড্রেজার মেশিন ও অস্ত্র থাইংখালী এলাকার রাশেলের বলে জানান তিনি। জব্দকৃত মালামাল সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু পূর্বক বনবিভাগ ও থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে জানিয়েছেন ইউএনও সজীব।

অভিযানে বনবিভাগ, উপজেলা প্রশাসন, পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো খবর: