শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় পৃথক অভিযানে দেশীয় অস্ত্র, বন্দুক,মদ,বিয়ার ও ইয়াবাসহ আটক-২

ইমরান আল মাহমুদ, উখিয়া
আপডেট: মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২

ইমরান আল মাহমুদ,উখিয়া:
উখিয়ায় পৃথক অভিযানে দেশীয় তৈরি এলজি বন্দুক,রাম দা,চাকু,বিদেশি মদ,চোলাই মদ, বিয়ার ও ইয়াবাসহ দুজনকে আটক করেছে পুলিশ।

সোমবার(৩ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদের নির্দেশে এসআই আল আমিন,এএসআই মামুন ও এএসআই বিকাশের নেতৃত্বে পৃথক দুটি অভিযান পরিচালনা করা হয়। এসময় ১টি দেশীয় তৈরি এলজি বন্দুক,১টি রাম দা,১টি চাকু,২৮ বোতল বিদেশি মদ,৮০ বিয়ার ক্যান,৯লিটার চোলাই মদ ও ৪হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,হলদিয়াপালংয়ের পশ্চিম পাগলিরবিল এলাকার আব্দুল মান্নানের ছেলে আলাউদ্দিন(৩৩) ও রাজাপালং ইউনিয়নের হাজামপাড়ার আলী আহাম্মদের ছেলে মোহাম্মদ আলী(৪৫)।

আটক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে উখিয়া থানা সূত্রে জানা যায়।


আরো খবর: