বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৭ পূর্বাহ্ন

উখিয়ায় পাচারকালে বিয়ারসহ ডাম্পার জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১০, ২০১৮ ৬:০০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১০, ২০১৮ ৬:০০ পূর্বাহ্ণ

জিয়াউল হক জিয়া,হোয়াইক্যং ::

মিয়ানমার হতে চোরাই পথে এনে ডাম্পারে করে বিক্রেতাদের নিকট পৌঁছানোর সময় হোয়াইক্যং পুলিশ অভিযান চালিয়ে ডাম্পারসহ ১৪শ ক্যান বিয়ার জব্দ করেছে।
জানা যায়, ১০ এপ্রিল ভোরে উখিয়া উপজেলার পালংখালী এলাকা হতে একটি ডাম্পার (চট্টমেট্টো-ড-১১-৩০০৫) মিয়ানমার হতে চোরাইপথে আসা বিপূল পরিমাণ বিয়ার খুচরা বিক্রেতাদের নিকট পৌঁছানোর গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি মোঃ শাহজাহান ভূঁইয়া সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ধাওয়া করে। কাঞ্জর পাড়ার চেরাংঘর সংলগ্ন সড়কে পৌঁছলে চালক গাড়িটি ফেলে পালিয়ে যায়। তখন গাড়িটি তল্লাশী করে মিয়ানমার হতে পাচার হয়ে আসা ৪লক্ষ ২০হাজার টাকা মূল্যমানের ১৪শ ক্যান বিয়ার ও ১৫ লক্ষ টাকা মূল্যের ডাম্পার গাড়িটি জব্দ করা হয়।
ডাম্পারসহ বিয়ারের চালান জব্দের সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ব্যাপারে চালককে পলাতক আসামী করে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর জব্দকৃত গাড়ি ও বিয়ার থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::