শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

ফারুক আহমদ,উখিয়া::

উখিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ” (১৮-২৩ ডিসেম্বর) পালন উপলক্ষে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং ১৫ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন মোঃ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রধান সমন্বয়ক ডাঃ খাজা আবদুল গফুর। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে এমওএইচএফডাব্লিও ফিল্ড কোঅর্ডিনেটর অপারেশন মো: খাইরুল ইসলাম,অপারেশন হেড মন্জুর মোরশেদ ও উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আরা বেগম।

পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবা গ্রহণ করি, বাল্য-বিয়ে ও অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, এবারের সেবা ও প্রচার সপ্তাহে এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,উখিয়া প্রেসক্লাবের সভাপতি এসএম আনোয়ার,উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ,সাবেক সাধারণ সম্পাদক রতন কান্তি দে,আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএমএর মেডিক্যাল অফিসার ডাক্তার নোমান।

এসময় এনজিও সংস্থা আরটিএম,পিএইচডি, শেড, মুক্তি, ব্রাক, পেটাল, ওয়ার্ল্ড ভিশনের প্রতিনিধি ও পরিবার পরিকল্পনা অফিসে কর্মরত ডব্লিউ এফ ভি, এফ ডাব্লিও এ সহ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরেরকর্মকর্তা-কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেসি সভায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সফলভাবে সার্থক করার জন্য বিশেষ মেডিকেল ক্যাম্প, স্বাস্থ্য শিক্ষা কার্যক্রম, মা সমাবেশ ও উঠান বৈঠক সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।


আরো খবর: