শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার, উখিয়া::

উখিয়ায় পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ” (১৮-২৩ ডিসেম্বর) শুরু হয়েছে।

গত ১৮ ডিসেম্বর উপজেলার রাজাপালং ইউনিয়নে এ উপলক্ষে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সিকদার বিল গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন মোঃ ইউসুফ।

বিশেষ অতিথি ছিলেন উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রতন কান্তি দে। বক্তব্য রাখেন, পরিবার কল্যাণ সহকারী করুণা প্রভা দাশ, ও এনজিও সংস্থার প্রতিনিধি মোঃ আক্তার হোসেন। এতে সভাপতিত্বে করেন পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক মোহাম্মদ ইসহাক।

এবারের প্রতিপাদ্য বিষয় হচ্ছে,পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবা গ্রহণ করি,বাল্য-বিয়ে ও অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি।

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সফলভাবে সার্থক করার জন্য বিশেষ মেডিকেল ক্যাম্প, স্বাস্থ্য শিক্ষা কার্যক্রম, মা সমাবেশ ও উঠান বৈঠক কর্মসূচি পালন করা হচ্ছে।


আরো খবর: