শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:১৯ অপরাহ্ন

উখিয়ায় দুই সন্তানের জননী উধাও – স্বামীকে হত্যার হুমকি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ

উখিয়ায় দুই সন্তানের জননী উধাও হওয়ার ২৪ দিন অতিবাহিত হলেও এখনো উদ্ধার হয়নি। ঘটনাটি ঘটেছে উপজেলার রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া ধইল্যাঘোনা নামক এলাকায়।
জানা যায়, উপজেলার রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া ধইল্যাঘোনা গ্রামের সিএনজি চালক মোঃ ইলিয়াছের স্ত্রী টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী গ্রামের আব্দুল গফুর ছদ্দারের মেয়ে বেবী আক্তার গত ৯ এপ্রিল স্বামী বাড়ীতে না থাকার সুযোগকে কাজে লাগিয়ে ৭ ভরি স্বর্ণলংকার ও নগদ প্রায় ২ লাখ ৩০ হাজার টাকা লুট করে পরকীয়ার হাত ধরে উধাও হওয়ার ২৪ দিনের মাথায়ও উদ্ধার হয়নি বলে জানিয়েছেন স্বামী ইলিয়াছ। স্বামী ইলিয়াছ তার দুই কন্যা বুকে আখড়ে রেখে স্ত্রী উদ্ধারের বানী নিয়ে প্রশাসন, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের ধারে ধারে ঘুরছে। ইলিয়াছ প্রতিবেদককে অভিযোগ করে বলেন, আমার শশুর আব্দুল গফুর ছদ্দার তার মেয়ের সাথে আতাঁত করে আমার স্বর্ণলংকার ও টাকা পয়সা লুটপাট করে আমার স্ত্রীকে এক সৌদি আরব প্রবাসীর নিকট বিক্রি করে দিচ্ছে। সম্প্রতি আমি যখন আমার স্ত্রীর খুঁজে শশুর বাড়ীতে যাই তখন আমার শশুর সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে প্রান নাশের ভয়ভীতি প্রদর্শন করেন। আমি বর্তমানে শশুর কর্তৃক সন্ত্রাসীদের হুমকির মূখে চরম নিরাপত্তাহীনতায় ভোগছি। তাই আমি আমার জীবনের নিরাপত্তার জন্য জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::