শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তালিকাভুক্ত ৫ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৪ এপিবিএন। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ৩টায় রাজাপালং ইউনিয়নের ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ের নিচে পরিত্যক্ত ঘর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ২০ নম্বর ক্যাম্পের মো. আইয়ুবের ছেলে মো. আরাফাত উল্লাহ (২৫), একই ক্যাম্পের মো. আয়ুবের ছেলে মো. জোবায়ের (৩১), রেজিস্টার ক্যাম্পের নূর কবিরের ছেলে নুরুল হাকিম প্রকাশ কালা পুতিয়া (১৯), ৭ নম্বর ক্যাম্পের আলী হোসেনের ছেলে আয়াত উল্লাহ (১৯) ও ৪ নম্বর ক্যাম্পের সুলতান আহমদের ছেলে সাবুল হক (৪৭)।

১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রোহিঙ্গা ক্যাম্পের অস্ত্রসজ্জিত কয়েকজন সন্ত্রাসীরা ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়েছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। ঘটনাস্থলে পুলিশের উপস্থিত টের পেয়ে দৌড়ে পালানোর সময় রোহিঙ্গা সন্ত্রাসীদের দেশীয় অস্ত্রসহ হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩টি দা ও ২টি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক ৫ রোহিঙ্গা তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী। তারা সংঘবদ্ধ হয়ে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ কর্মকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়া তারা ঘটনাস্থলে ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়ে প্রস্তুতি নিচ্ছিলো বলে জানায়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: