সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:২১ অপরাহ্ন

উখিয়ায় কটেজ থেকে আপত্তিকর অবস্থায় স্কুল ছাত্রীসহ ৬ জনকে আটক করলো পুলিশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৫, ২০১৮ ১১:০৪ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ২৫, ২০১৮ ১১:০৪ অপরাহ্ণ

উখিয়ার পর্যটন এলাকা ইনানীর এক কটেজে আপত্তিকর অবস্থায় ইনানী পুলিশ স্কুল ছাত্রীসহ ৬জনকে আটক করেছে। সোমবার সকাল ১১টার দিকে গোপন সুত্রের সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে উখিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে। আটককৃতরা হচ্ছে- উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সিকদার বিল গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে তানিয়া (১৬) তার প্রেমিক রাজাপালং ইউনিয়নের ঘিলাতলি পাড়া গ্রামের মাছ ব্যবসায়ী ফরিদ আলম প্রকাশ রাজা ফরিদের ছেলে রেজাউল করিম (১৮), একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী, সিকদার বিল গ্রামের শামসুল আলমের মেয়ে হিরা (১৫) তার প্রেমিক ফলিয়াপাড়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে ইমরান হোসেন(১৯) ও রতœাপালং উচ্চ বিদ্যালয়ের সদ্য এসএসসি পাস করা মধ্যমরতœা গ্রামের আজম খানের মেয়ে জন্নাতুল ফেরদৌস (১৯) তার প্রেমিক উখিয়া সদর এলাকার ফরিদ আলমের ছেলে রহমত উল্লাহ(১৮)।
ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আনিসুর রহমান জানান, এসব ছাত্রীরা স্কুল যাওয়ার নাম করে প্রেমিকের হাত ধরে জুনাইদ কটেজে উঠলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বিষয়টি ইনানী পুলিশকে অবহিত করে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের আটক করে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::