শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় এনআইএলজি’র পারস্পরিক শিখন শিক্ষা সফর বিষয়ক সভা অনুষ্ঠিত

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

ইমরান আল মাহমুদ,উখিয়া:
কক্সবাজারের উখিয়ায় জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট(এনআইএলজি)’র পারস্পরিক শিখন শিক্ষা সফর বিষয়ক সভা সম্পন্ন হয়েছে।

শনিবার(২৬ ফেব্রুয়ারি) দুপুরে জালিয়াপালং ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট এর অতিরিক্ত সচিব, প্রশিক্ষণ ও পরামর্শ বিভাগের পরিচালক মো. আবু বকর সিদ্দিক। জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ছৈয়দ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের উপপরিচালক ডা. মোহাম্মদ আলমগীর,উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ সহ উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন,”স্থানীয় সরকারের অধীনে ইউনিয়ন পরিষদের কার্যক্রমকে আরও শক্তিশালী করার জন্য ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীদের মানোন্নয়ন করতে হবে। এনআইএলজি’র পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।”

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন,”উখিয়ার পাঁচ ইউনিয়নের কার্যক্রম আরও শক্তিশালী জনবান্ধব করে গড়ে তোলার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত রয়েছে।”


আরো খবর: