শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা আটক,পলাতক-১

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে মাদকের চালান ও মাদক বিক্রির নগদ টাকাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে। এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া অপর একজনকে পলাতক আসামী করা হয়েছে।

২৩ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোর ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী ব্রীজের পাশে অভিযান পরিচালনা করে। অভিযানস্থল থেকে পালানোর চেষ্টাকালে টেকনাফের ২১নং চাকমারকূল ক্যাম্পের ব্লক-বি/৬ এর বাসিন্দা লোকমান হাকিমের পুত্র জুবাইর (২২) কে আটক করে। এসময় ঘটনাস্থল থেকে একই ক্যাম্পের মৃত নাজির হোসাইনের পুত্র শামসুল আলম (৫৭) পালিয়ে যায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেহ তল্লাশী করে ৩০হাজার পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ৯৩হাজার ৫শ টাকা পাওয়া যায়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র (ল এন্ড মিডিয়া কর্মকর্তা) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ইয়াবা ও নগদ টাকাসহ আটক ব্যক্তিকে উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে।


আরো খবর: