শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

উখিয়ায় ইয়াবাসহ পাচারকারী ও গাড়ী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩, ২০১৮ ৫:৪০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩, ২০১৮ ৫:৪০ পূর্বাহ্ণ

শ.ম.গফুর,উখিয়া :
কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালীস্থ শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের অভযানে ১০ হাজার পিস ইয়াবাসহ এক পাচারকারী আটক হয়েছে।এ সময় ইয়াবা বহনকারী পিকআপ গাড়ীটিও জব্দ করা হয়েছে।

২ এপ্রিল দিবাগত রাত পৌণে ৮ টার দিকে টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী চট্র- মেট্রো-ন- ১১-৬৬৭৫ পিকআপে এই অভিযান পরিচালনা করেন শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রাজেস বড়ুয়ার নেতৃত্বে চৌকষ পুলিশীদল।আটক পাচারকারী টেকনাফের সাবরাং ইউনিয়নের উত্তর পাড়ার মৃত মো:হোসাইনের ছেলে গাড়ী চালক নজির আহমদ(৩৫)।

আটক ইয়াবা,পাচারকারী ও জব্দ গাড়ীর ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে উখিয়া থানায় সোর্পদ পুর্বক ধৃত ব্যক্তিকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে এসআই রাজেস বড়ুয়া জানান।

আটক অভিযানে সাথে ছিলেন শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের টু-ইনচার্জ এএসআই ননী বড়ুয়া,সাহসী গাড়ী চালক সন্তময় চাকমা সহ অন্য ফৌর্সরা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::