শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ অক্টোবর, ২০২১

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পের মধুরছড়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে ১৪ এপিবিএন সদস্যরা।

আটককৃতরা হলেন, ক্যাম্প ৪ এর ব্লক বি ২০ এর মৃত মোহাম্মদ আলমের ছেলে মোঃ ইদ্রিছ (২২) ও মৃত মকবুল আহম্মেদ ছেলে শফিউল আলম (৪০)। এসময় তাদের কাছ থেকে ৪শ ইয়াবা ট্যালেট উদ্ধার করা হয়।

২ অক্টোবর (শনিবার) সকালে মধুরছড়া পুলিশ ক্যাম্পের গ্রেফতারকৃত আসামি শফিউল আলম ঘরের সামনে এ ঘটনা ঘটে।

এপিবিএন সূত্রে জমানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২ রোহিঙ্গা মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের খবরের ভিত্তিতে মধুরছড়া পুলিশ ক্যাম্পের সহঃ কমান্ডার মেহেদী হাসান শাকিল এর নের্তৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স সহ ঘটনাস্থলে পৌছামাত্র ২ মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় অফিসার ফোর্সসহ তাদের ২ জনকে আটক করি।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এস আই মোস্তফা কামাল বাদি হয়ে অফিসার ইনচার্জ,উখিয়া থানা কক্সবাজার এর বরাবর এজাহার দাখিল পূর্বক মামলা রুজু প্রক্রিয়াধীন।


আরো খবর: