শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:০৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় ইসলামী ব্যাংকের উদ্যোগে আরডিএস কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৫, ২০১৮ ১১:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৫, ২০১৮ ১১:২১ পূর্বাহ্ণ

ফারুক আহমদ::
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম দক্ষিণ জোনের ইভিপি মো: নিজামুল হক বলেছেন, অনগ্রসর পিছিয়ে পড়া গ্রামীণ জনগোষ্ঠির আত্বসামাজিক ও জীবন মান উন্নয়নে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। বিশেষ করে দারিদ্র বিমোচন, শিক্ষার হার বৃদ্ধি, দক্ষতা অর্জন, হাস মুরগী-গবাদি পশু পালন, ক্ষুদ্র ব্যবসা ও আত্বকর্মসংস্থান সৃষ্টি এবং সঞ্চয় বাড়াতে সহজ শর্তে বিনিয়োগ দেওয়া হচ্ছে। বর্তমানে আরডিএস প্রকল্পে ২০ কোটি টাকা বিনিয়োগ প্রদান করা হয়েছে।

গত শুক্রবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড উখিয়ার কোটবাজার শাখার উদ্যোগে আয়োজিত পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রদানদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কোটবাজার শাখার ব্যবস্থাপক ও এফএভিপি এস.এম শাহ্ উদ্দিনের সভাপতিত্বে ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী। স্বাগতম বক্তব্য রাখেন, ব্যাংকের ইনভেষ্টমেন্ট ইনচার্জ অফিসার মো: গিয়াস উদ্দিন, বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জোনের আরডিএস প্রকল্পের সিনিয়র অফিসার মো: শাহজালাল খাঁন, পল্লী উন্নয়ন নারী সমিতির সুপ্তি বড়–য়া, মকবুল আহমদ ও লাকি শর্মা। অনুষ্ঠান পরিচালনা করেন, আরডিএস কর্মসূচীর প্রজেক্ট অফিসার মোহাম্মদ মুছা। পল্লী উন্নয়ন প্রকল্পের বিভিন্ন সমিতির দক্ষতা ও সফলতা অর্জন করায় নারী প্রধান ও সহকারী প্রধানদেরকে পুরুস্কার প্রদান করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::