বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ পূর্বাহ্ন

উখিয়ায় ইপসা’র উদ্যোগে সাংবাদিকদের সাথে মানবপাচার আইন বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৯ ৭:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৯ ৭:৩৬ পূর্বাহ্ণ

কায়সার হামিদ মানিক,উখিয়া ::

কক্সবাজারের উখিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ট্রাফিকিং ইস্যূ এবং হিউম্যান ট্রাফিকিং আইন বিষয়ক এডভোকেসী ওয়ার্কশপ সম্পন্ন হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) ইউনিসেফ ও ইপসা’র যৌথ আয়োজনে ওয়ার্কশপটি উখিয়া প্রেস ক্লাবে চাইল্ড সের্ন্টাড কেয়ার রেস্পনসেন্স টু রোহিঙ্গা এডলসেন্ট (বয়েস এন্ড গার্লস) ইন কক্সবাজার প্রকল্পের এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উখিয়া প্রেস ক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়ার্কশপে ফোকাল পারসন হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর এপিপি এডভোকেট সাকী-এ-কাউছার সাকী, ইপসা’র সমন্বয়কারী সুদীপ মন্ডল।

উপস্থিত ছিলেন, উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল (দৈনিক ভোরের ডাক,দৈনিক সমুদ্র কন্ঠ), রফিক উদ্দিন বাবুল (ইত্তেফাক), গফুর মিয়া চৌধুরী (ভোরের কাগজ), মো: হানিফ আজাদ (সমকাল), ফারুক আহমদ (যায়যায়দিন), পলাশ বড়ুয়া (আমাদের সময়), শফিক আজাদ (যুগান্তর), হুমায়ুন কবির জুশান (নয়াদিগন্ত), শ.ম গফুর (দৈনিক সাঙ্গু), ওবাইদুল হক আবু চৌধুরী (উখিয়া নিউজ), মাহমুদুল হক বাবুল (উখিয়া ক্রাইম নিউজ), প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম (দৈনিক আজাদী), সাবেক সাধারণ সম্পাদক রতন কান্তি দে, প্রেসক্লাবের সাবেক আহব্বায়ক সাঈদ মু. আনোয়ার, মৌলানা নুরুল হক, জসিম উদ্দিন, নুর মোহাম্মদ সিকদার, শহিদ রুবেল (দৈনিক ইনানী), কায়সার হামিদ মানিক (দৈনিক সময়ের আলো,দৈনিক পূর্বকোণ,দৈনিক কক্সবাজার প্রতিদিন), মো: ইব্রাহীম সাকী, যীশু বড়ুয়া, রিতেশ চাকমা, তাহমিনা, সোহানা, মো: ফরিদ, মো: রফিক, জুয়েল, তানিয়া, মোশারফ।

দিনব্যাপী এই ওয়ার্কশপে মানব পাচার বিষয়ক ধারণা ও ফলাফল, প্রতিরোধের উপায়, অভিবাসন ও মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ সম্পর্কে সাংবাদিকদের সাথে দীর্ঘ আলোচনা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::