শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় অস্ত্র ও গুলিসহ তিন রোহিঙ্গা আটক!

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

ইমরান আল মাহমুদ,উখিয়া:
কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের হাকিমপাড়া চিকনছড়া ব্রীজের পাশে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ তিনজন রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব-১৫ সদস্যরা।

মঙ্গলবার(২৮ ডিসেম্বর) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সত্যতা নিশ্চিত করেন র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পুলিশ সুপার(ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী।

আটককৃতরা হলেন,চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প-২১ এর এ-৪ ব্লকের মৃত আবুল কাশেমের ছেলে মোহাম্মদ এনাম (৩০),ক্যাম্প-১৬ সি-৬ ব্লকের মৃত আলী আহাম্মদের ছেলে মোহাম্মদ বেলাল(২৬) ও বি-১ ব্লকের সোনা মিয়ার ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ(২৭)।

এসময় আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৩ রাউন্ড কার্তুজসহ ১টি ওয়ানশুটারগান পাওয়া যায়। তারা মাদক ব্যবসার পাশাপাশি অস্ত্র কেনাবেচা করে বলে জানা যায়।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব সূত্রে জানা যায়।


আরো খবর: