শিরোনাম :
ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় বিএনপির বৃক্ষ রোপন উদ্বোধন করলেন সাবেক এমপি শাহজাহান চৌধুরী ২৪ জুন খুলছে হোটেল মোটেল ও গেস্ট হাউস, বন্ধ থাকবে পর্যটন কেন্দ্র কলাতলীতে কউকের অভিযানে ভেঙ্গে দেয়া হলো ৩টি অবৈধ স্থাপনা চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ প্রভাষকের মৃত্যু পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বিচারের আশায় ৬ মাস ধরে গ্রাম আদালতে আসে আর যায় পেকুয়ার বাদশা উখিয়ায় বিশ্ব শরনার্থী দিবস উদযাপন ; রোহিঙ্গাদের প্রত্যাবাসন যেন দ্রুত নিশ্চিত করা হয় চকরিয়ায় বাগানের ফলনকৃত ৪৫০ পেঁপে গাছ নির্বিচারে কেটে সাবাড়, আটক ১ চকরিয়ায় প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন বাড়ি পেলেন তিনশত দরিদ্র ভুমিহীন পরিবার
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় অপহহৃত উদ্বার : আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৯, ২০১৮ ৮:৩০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৯, ২০১৮ ৮:৩০ অপরাহ্ণ

মোসলেহ উদ্দিন,উখিয়া ::

মুক্তিপণের জন্য আটক রাখা এক ভিকটিমকে উদ্বার করেছে উখিয়া থানা পুলিশ।

১৯ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানা পুলিশ উপজেলার পালংখালী ইউনিয়নের থাইনখালী এলাকার জিকুর টেইলারিং দোকান থেকে অপহৃত নুর মোহাম্মদকে উদ্বার করেছে পুলিশ।

জানা যায়, থাইনখালী এলাকার শেখ হাবিব মেম্বারের পুত্র মুহাম্মদ রাসেল (২৮) একই ইউনিয়নের রহমতের বিল গ্রামের বাসিন্দা সৈয়দ নুরের ছেলে মো: হারুন গত ১৭এপ্রিল পালংখালী এলাকার ৭নং ওয়ার্ডের বাসিন্দা ইসমাইল ওরপে সোনা মিয়ার ছেলে নুর মোহামদকে মুক্তিপণের জন্য আটক রেখে ২দিন ধরে নির্যাতন করে আসছিল।

পারিবারিক সুত্র জানায়, ভিকটিম নুর মোহামদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ও মোবাইল অপহরণকারিরা ছিনিয়ে নেয়। ভিকটিমের স্বীকারোক্তি মতে পুলিশ ঘটনার সাথে সম্পৃক্ত মো: রাসেলও মো: হারুনকে আটক করতে সসক্ষ হহয়েছে। এই ঘটনায় উখিয়া থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ