রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:২৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে মারা গেল যারা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৬, ২০১৮ ৩:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৬, ২০১৮ ৩:২৩ পূর্বাহ্ণ

শ.ম.গফুর,উখিয়া ::

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালীতে অতিরিক্ত বাঁশ বোঝাই একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে নিচে চাপা পড়ে যায় ৭ টি টমটম সিএনজি ও মাহিন্দ্র। ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। ১জনের অবস্থা আশংকাজনক। সোমবার (১৬জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।সেনাবাহিনী তাৎক্ষনিক উদ্ধার অভিযান শুরু করে গাড়ীর নিচে চাপা পড়া নিহত ও আহত যাত্রীদের উদ্ধার করে নিকটস্থ রেডক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেছে।ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার টেকনাফ সরু সড়কের উপর দিয়ে দৈনিক হাজার হাজার যান বাহন চলাচল করার কারনে সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন দেখা দিয়েছে। বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে সড়কের উভয় পাশে। গতকাল সোমবার ভারী বর্ষনের সময় প্রায় ২৫ টন ওজনের বাঁশ বোঝাই একটি ট্রাক ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাষ্টমস মৈত্রী সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যানবাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়।এসময় সড়কে চলাচলরত টমটম সিএনজি ও মাহিন্দ্রাসহ ৭টি ছোট যানবাহন ট্রাকের নিচে চাপা পড়ে শিশুসহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এসময় আহত হয়েছে আরো ১০ জন যাত্রী। নিহতরা হচ্ছে বালুখালী ক্যাম্পের বাসিন্দা নুর কায়েস (২৫), একই ক্যাম্পের তাসরিন (২০), তার শিশু কন্যা মোশরফা আকতার (২৭ দিন), বালুখালী পানবাজার এলাকার মঞ্জুর আলমের স্ত্রী রোজিনা আকতার (২৬)। গুরুতর আহত হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন (২১), টেকনাফ নাইট্যংপাড়া গ্রামের ফাতেমা বেগম (২৭), বালুখালী গ্রামের হামিদুর রহমান (১৬),একই গ্রামের আনোয়ারা বেগম (২৫)সহ ১০ জন যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।উখিয়া থানার ওসি (তদন্ত) জানান, নিহত ৪ জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে এবং এব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::