শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ার ১৬হাজার ৪শ ৪৭জনের মাঝে টিসিবি’র পণ্য বিতরণ শুরু

ইমরান আল মাহমুদ
আপডেট: রবিবার, ২০ মার্চ, ২০২২

ইমরান আল মাহমুদ:
পবিত্র রমজানকে সামনে রেখে গরীব অসহায় মানুষের মাঝে সরকারের বিশেষ উদ্যোগে টিসিবি’র পণ্য বিতরণের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়া উপজেলায় রবিবার(২০ মার্চ) সকাল ১১টায় রত্নাপালং ইউনিয়ন পরিষদে উপজেলার ১৬হাজার ৪শ ৪৭জনের মাঝে টিসিবি’র এসব পণ্য ভর্তুকি মূল্যে সরকারের পক্ষ থেকে বিতরণের আনুষ্ঠানিকতা সূচনা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,জেলা আওয়ামী লীগ নেতা আবুল মনসুর চৌধুরী,সাবেক ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল মামুন।

অনুষ্ঠান শেষে টিসিবি’র পণ্য হিসেবে চিনি,মশুর ডাল,সয়াবিন তেল বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে উপজেলার সব ইউনিয়নের তালিকাভুক্ত গরীব মানুষের মাঝে ভর্তুকি মূল্যে এসব পণ্য বিতরণ করা হবে বলে উপস্থিত বক্তারা জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রত্নাপালং ইউনিয়ন পরিষদের সচিব আবু সুফিয়ান।


আরো খবর: