শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৪৫ অপরাহ্ন

উখিয়ার সোনার পাড়ায় ইভটিজিংয়ের দায়ে যুবককে গণধোলাই

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৫, ২০১৮ ৮:৫৪ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৫, ২০১৮ ৮:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক::

স্কুল ছাত্রীকে ইভটিজিং করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছে উখিয়া উপজেলার সোনার পাড়ার এক বখাটে যুবক। বৃহস্পতিবার দুপুর ১টায় সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং করতে গিয়ে ছাত্রীটির ভাই ও এলাকাবাসি হাতেনাতে ধরে গণধোলাই দেয় সোনার পাড়া গ্রামের আলী হোসাইনের ছেলে সাদ্দামকে।

গণধোলাই খাওয়ার পর সন্ত্রাসি কায়দায় অতর্কিতভাবে ছাত্রীটির ভাইসহ এলাকাবাসির উপর অতর্কিত হামলা করে। পরে ছাত্রীটির পরিবার ও এলাকাবাসি এগিয়ে আসলে সন্ত্রাসিরা পালিয়ে যায়।

ইভটিজিংয়ের শিকার ছাত্রীটির বাবা আবু ছিদ্দিক জানান, তার মেয়েকে প্রতিদিন ছেলেটি স্কুলে যাওয়া-আসার সময় বিরক্ত করতো। তিনি আরো জানান, বাড়ির সামনে গিয়ে ছেলেটা তার মোটর সাইকেল নিয়ে বসে থাকে এবং মেয়েটির চলাফেরা লক্ষ্য করে। এটি বুঝতে পেরে ছেলেটিকে চলে যেতে বললে তাদের উপর আক্রমণাত্মক হয়ে উঠে। তখন তারা উপায় না দেখে ছেলেটিকে গণধোলাই দেয়।

এদিকে, গণধোলাইয়ের ঘটনাটিকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে এক পক্ষ। তারা গণধোলাইয়ের ঘটনাটিকে রাজনীতি শুরু করেছে। এ ব্যাপারে ছাত্রীটির চাচা আবুল কালাম আজাদ বলেন, কিছু অসাধু ব্যক্তি এই ঘটনাকে ভিন্নভাবে উপস্থাপনের অপচেষ্টা চলাচ্ছে। অভিযুক্ত ছেলে, তার ভাই ও বাবাকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি জানান।

কয়েকজন এলাকাবাসি নাম প্রকাশ না করার শর্তে জানান, সোনারপাড়া এলাকার আলী হোসাইন ও তার ছেলেরা ইয়াবা ব্যবসা, জমি দখল, ইভটিজিং, মানব পাচারসহ বিভিন্ন অনৈতিক কাজে জড়িত থাকলেও এলাকার প্রভাবশালী কিছু অসাধু ব্যক্তির কারণে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারেনা প্রশাসন। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::