বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন পুলিশের অতিরিক্ত আইজির

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৯ ৮:০০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৯ ৯:১৫ পূর্বাহ্ণ

শহিদুল ইসলাম,উখিয়া::

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বাংলাদেশ পুুুলিশের এডিশনাল আইজিপি(এডমিন এন্ড অপস) মোহাম্মদ মোখলেসুর রহমান বিপিএমবার।

বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে পরিদর্শনে আসেন।

পরিদর্শন কালে আইজিপি কিছু সংখ্যাক এনজিও সংস্থার কার্যক্রম সম্পর্কে জানাতে চান। এসময় এনজিও সংস্হার লোকজন তাদের কার্যক্রম সম্পর্কে ধারনা দেন।

এরপর বেশ কয়েকজন রোহিঙ্গার সাথে নানান বিষয়ে জানার চেষ্টা করেন। রোহিঙ্গা বলেন শীঘ্রই মিয়ানমারের ফিরতে চাই। অতিরিক্ত আইজিপি উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প, মধুরছড়া ও তুর্কী পাহাড় পরিদর্শন করেন। উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ইনর্চাজ ওবায়দুল্লার সাথে একটি বৈঠকে মিলিত হন।

এসময় সাথে ছিলেন টুরিস্ট পুলিশের এডিশনাল ডি আইজি মোসলেম উদ্দিন, কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মামুদ হোসেন, উখিয়া সার্কেল নিহাদ অাদনান তাইয়ান ও উখিয়া থানার তদন্ত ওসি নুরুল ইসলাম।

ক্যাম্প পরিদর্শন শেষে এডিশনাল আইজিপি কক্সবাজারের উদ্দেশ্য রওনা হন বলে জানিয়েছেন উখিয়া থানার তদন্ত ওসি নুরুল ইসলাম।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::