শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

উখিয়ার রত্নাপালংয়ের ধর্ষণ মামলার আসামী ইউপি সদস্য ফিরোজ মেম্বার কারাগারে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৩, ২০১৮ ১১:৫৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৩, ২০১৮ ১১:৫৩ পূর্বাহ্ণ

প্রবাসীর স্ত্রীর ধর্ষণ মামলার আসামী কুখ্যাত ফিরোজ মেম্বারকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। গতকাল ৩ জুলাই উখিয়ার রতœা পালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার, একাধিক মামলার আসামী ফিরোজ আহমদ প্রবাসীর স্ত্রীর ধর্ষণ মামলায় উখিয়া আদালতে আত্ম-সমর্পণ করে। আদালত দীর্ঘ দিনের পলাতক আসামী ফিরোজকে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিগত ২০১৭ সালে পবিত্র রমজান মাসে তার ওয়ার্ডের প্রবাসীর এক রোজাদার স্ত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে দিনে-দুপরে ধর্ষণ করে।

পরে এই মামলায় ধর্ষিতা বাদী হয়ে লম্পট ফিরোজ মেম্বারকে আসামী করে উখিয়া নারী ও শিশু নির্যাতন আদালতে মামলা দায়ের করে। এরপর থেকে এলাকায় গা ঢাকা দিয়ে কৌশলে মামলার বাদীনীকে মামলার প্রত্যাহারের অব্যাহত হুমকি দিয়ে আসছিলো। ইতোপূর্বে জনপ্রতিনিধি নামধারী এই সন্ত্রাসী জন্মদাত্রী মাকে গুলি করে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ছেলের অবৈধ বন্দুকের গুলির আঘাতে মারা যান এই হতভাগী মা। এদিকে রত্মপালং চাকবৈঠার বহু অপকর্মের হোতা ও এক সময়ের বর্মী নাগরিক ফিরোজ মেম্বারকে জেল হাজতে প্রেরণের ঘটনায় রতœাপালংয়ের সর্বত্র সাধারণ জনমনে স্বস্তির নি:শ্বাস ফিরে এসেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::