সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৭ অপরাহ্ন

উখিয়ার বেসরকারি হাসপাতাল ও ল্যাবে পরীক্ষা-নিরীক্ষায় ২০% ছাড়ের ঘোষণা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৯ ১০:১০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৯ ১০:১০ পূর্বাহ্ণ

শফিক আজাদ,উখিয়া ::

উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মঙ্গলবার (১৬ এপ্রিল ) বেলুন উড়িয়ে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল) বর্ণাঢ্য শুভ উদ্বোধন করা হয়েছে।

‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গিকার’ এ প্রতিপাদ্যে উখিয়া উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান।

উক্ত সভায় প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে বক্তব্য রাখেন উখিয়া সহকারি কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন মোহাম্মদ ইউছুপ, উপজেলা আবাসিক মেডিকেল অফিসার শাহ কামাল, আইওএম এর ডাঃ আতিক, উপজেলা সেনিটারী ইন্সট্রাক্টর নুরুল আলম প্রমূখ।

সভাপতির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান বলেন, অতিথের সব রেকর্ড ছাড়িয়ে উখিয়া হাসপাতালে চিকিৎসা সেবা এগিয়ে যাচ্ছে। বিশেষ করে উখিয়ায় সরকারের পাশাপাশি বিভিন্ন এনজিও ও আইএনজিও সংস্থা এই স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছে।

এসময় তিনি উখিয়ায় যে সমস্ত বেসরকারি প্রাইভেট ক্লিনিক, হাসপাতাল, ল্যাব রয়েছে এতে সমস্ত পরীক্ষা-নিরীক্ষায় বিশেষ বিবেচনায় ২০% ছাড় দেওয়া ঘোষণা দেন তিনি।

এর আগে উপস্থিত সুধীজন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থকে বিটিভিতে সরাসরি সম্প্রসারিত দেশব্যাপী জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে ডাক্তার, জনপ্রতিনিধি, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী, নার্সসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য যে,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রথমবারের মত দেশব্যাপী জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ উদ্বোধন করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::