বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:১৪ পূর্বাহ্ন

উখিয়ার বিএনপি নেতা ডালিমের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৫, ২০১৮ ১১:৪২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৫, ২০১৮ ১১:৪২ পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি ::
কক্সবাজার জেলা বিএনপি’র সদস্য সিরাজুল হক ডালিম এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। সিরাজুল হক ডালিম এর এই মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার জেলা বিএনপির ই-মেইলে পাঠানো এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল থেকে কক্সবাজার জেলা বিএনপি-কে শক্তিশালী ও গতিশীল করতে মরহুম সিরাজুল হক ডালিম এর অবদান স্থানীয় নেতাকর্মীদের মনে চিরস্মরণীয় থাকবে। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকাও ছিল প্রশংসনীয়। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম সিরাজুল হক ডালিমকে বেহেস্তবাসী করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম কক্সবাজার জেলা বিএনপি’র সদস্য সিরাজুল হক ডালিম এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::