শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ার ইউএনও নিজাম উদ্দিনের বিদায় ও ইমরান হোসাইন সজীবকে বরণ

ইমরান আল মাহমুদ
আপডেট: শুক্রবার, ১১ মার্চ, ২০২২

ইমরান আল মাহমুদ:
উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ’র বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও ইমরান হোসাইন সজীবকে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল (১০ মার্চ) রাত সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।
তিনি বলেন,মাছ ও পুকুরের সাথে সম্পর্ক আছে। যে পুকুরে মাছ ও ঢেউ নেই নে পুকুরের ঢেউ নেই। বাংলাদেশ সরকারের প্রতিনিধি হিসেবে উখিয়ায় দায়িত্ব পালন করেছেন। উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সবাইকে নিয়ে কাজ করেছেন। যার সুফল আপনি বিদায়ের সময় নিয়ে যাচ্ছেন। আপনি জনগণের মন জয় করেছেন। আপনার ভবিষ্যতের কর্মস্থল থেকে অনেক উচ্চ আসনে অধিষ্ঠিত হবেন সে প্রত্যাশা করি। যেখানে যাবেন উখিয়া উপজেলার মানুষকে স্মরণে রাখবেন।

নবাগত ইউএনও’র দৃষ্টি আকর্ষণ করে সাবেক এমপি বদি বলেন,”উখিয়া হচ্ছে রোহিঙ্গা অধ্যুষিত এলাকা। সরকারের উন্নয়ন কর্মযজ্ঞের ধারাবাহিকতায় অব্যাহত রাখতে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সবার সমন্বয়ে কাজ করে যাবেন। উখিয়া উপজেলার ৮০শতাংশ কাজ শেষের পথে। বাকী কাজগুলো সবার সমন্বয়ে সম্পন্ন হবে বলে দৃঢ় বিশ্বাস। আগামী প্রজন্মের কাছে বর্তমান সরকারের উন্নয়ন দৃষ্টান্ত হয়ে থাকবে সে প্রত্যাশা। রমজানকে সামনে রেখে উখিয়া উপজেলার দ্রব্যমূল্য যাতে বৃদ্ধি না হয় সেদিকে কঠোর নজরদারি রাখতে হবে। কিছু অসাধু ব্যবসায়ী দাম বৃদ্ধি করে সরকারকে বদনামে ফেলতে মরিয়া হয়ে উঠেছে। ইউপি চেয়ারম্যান বৃন্দরা স্ব স্ব স্টেশনের বাজারের দিকে নজর রাখবেন।”

সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন,”সরকারের প্রতিনিধি হিসেবে কর্মরত থাকা অবস্থায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নিজাম উদ্দিন আহমেদ ছিলেন অত্যন্ত নম্র,মিষ্টভাষী একজন কর্মকর্তা হিসেবে উখিয়া উপজেলার মানুষের সুনাম কুড়িয়েছেন। উখিয়ার মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে সেবা দিয়েছেন বলে বিদায়ী সংবর্ধনায় সর্বস্তরের জনসাধারণ সমবেত হয়ে বিদায়ী শুভেচ্ছা জানাতে এসেছেন। উখিয়ার মানুষ প্রশাসন বান্ধব। যেখানে যাবেন উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে পদোন্নতি হবে সে প্রত্যাশা।”

অনুষ্ঠানে পাঁচ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ বিদায়ী ইউএনও নিজাম উদ্দিন আহমেদ কে ক্রেস্ট প্রদান করেন এবং নবাগত ইউএনও ইমরান হোসাইন সজীব কে ফুলেল শুভেচছা জানিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. তাজ উদ্দিন মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন,অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ,কৃষি কর্মকর্তা প্রসেনজিৎ তালুকদার,জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা, পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী,উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্যাবৃন্দ,গ্রাম পুলিশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আরো খবর: