বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৯ অপরাহ্ন

উখিয়ার আলোচিত ইয়াবা গডফাদার শফি গ্রেপ্তার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ১১:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ১১:২৩ পূর্বাহ্ণ

উখিয়ার আলোচিত ইয়াবা সম্রাট মোহাম্মদ শফি ড্রাইভার অবশেষে পুলিশের জালে আটকা পড়েছে।ইয়াবা শফি আটকের খবরে এলাকায় মিষ্টি বিতরণ করতে দেখা গেছে। ২৮ মে (সোমবার) গভীর রাতে উখিয়া থানা পুলিশ ফাঁদ বসিয়ে তাকে উখিয়া দারোগা বাজার থেকে আটক করেছে। শফির বিরুদ্ধে বেশ কয়েক বছর ধরে মিয়ানমারের সীমান্ত পয়েন্ট দিয়ে ইয়াবার চালান বাংলাদেশে আনার অভিযোগ রয়েছে।পাশাপাশি কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়া ডিগ্রি কলেজ এলাকায় ৩/৪ জন ডিবি পুলিশ সেজে ইয়াবা ছিনতাই করার অভিযোগ ও রয়েছে।
শফি এক সময় মাইক্রোবাসের হেলপার থেকে বর্তমানে ৩টি নোহা গাড়ী, ১টি প্রাইভেট কার মোটর সাইকেল একটি পার্সের দোকান সহ বর্তমানে কোটি টাকার মালিক বলে স্হানীয় সূত্রে জানা যায়। পাশাপাশি ইয়াবার টাকা দিয়ে আলিশান বাড়ি করেছে।রাতারাতি অবৈধ ইয়াবা ব্যবসা করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে সে। ইতিপূর্বে নাইক্ষ্যংছড়ি ঘুমধুম পুলিশ ফাঁড়ি তাকে একটি ইয়াবা মামলায় আসামী করে। তার বিরুদ্ধে আদালতে ইয়াবার মামলা বিচারাধীন রয়েছে। দুর্দান্ত এই শফি উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ঘিলাতলী পাড়া গ্রামের ফজর রহমানের পুত্র। মঙ্গলবার উখিয়া থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে বলে জানা গেছে।
এ প্রসঙ্গে জানতে চাইলে উখিয়া থানার ওসি (তদন্ত) মাকসুদ আলম বলেন, ইয়াবা সম্রাট শফির বিরুদ্ধে অহরহ মাদকের অভিযোগ রয়েছে। পুলিশ দীর্ঘদিন যাবত তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল। গত সোমবার রাতে অবশেষে তাকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে কক্সবাজার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণের আবেদন করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::