শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক

এম ফেরদৌস, উখিয়া::

প্রকাশ: নভেম্বর ২৯, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৯, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং এলাকায় অভিযান পরিচালনা করে ৭ হাজার ৯ শত ৭০পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ান র‌্যাব-১৫।

আটকৃত হলেন, রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ডের উত্তর পুকুরিয়া এলাকার বাসিন্দা মোঃ কামাল হোসেনের পুত্র মোঃ আবদুর রহিম (২২)। এসময় আরো অজ্ঞাত ৩/৪ জন পালিয়ে যেতে সাক্ষম হয়।

শনিবার (২৮ নভেম্বর) বিকাল ৫ টার দিকে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ান (র‍্যাব-১৫) রাজাপালং হিজলিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে র‍্যাব-১৫, জানায়, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউপিস্থ হিজলিয়া ব্রীজের উপর কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার পশ্চিম পাশের্^ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একটি সিএনজিসহ কতিপয় ব্যক্তি পালিয়ে যাওয়ার প্রাক্কালে আটক করা হয়।

আসামীকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে পারেনি এবং তার আচরন সন্দেহজনক মনে হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে ৭,৯৭০ (সাত হাজার নয়শত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::