শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ”মেধা বৃত্তি পরীক্ষা’২২ সম্পন্ন

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২১ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে সম্পন্ন হলো “বঙ্গবন্ধু ও বাংলাদেশ”শীর্ষক মেধা বৃত্তি পরীক্ষা’২২ সম্পন্ন হয়েছে।

উখিয়া উপজেলা ছাত্রলীগের পদ-প্রত্যাশী সালাহ উদ্দিনের উদ্যোগ ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনানের প্রধান পৃষ্ঠপোষকতায় পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের হল রুমে আজ দিনব্যাপী এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত মেধা বৃত্তি পরীক্ষায় উপজেলার বিভিন্ন স্কুল থেকে প্রায় শতাধিক শিক্ষার্থী অংশ নেন। যেখানে ১৫ জনকে বিজয়ী হিসেবে পুরষ্কার প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম মানিক।সকাল ১১.৩০মিনিটে শুরু হওয়া পরীক্ষা শেষ হয় ১২.৩০মিনিটে।

বিজয়ী ১৫জন শিক্ষার্থীর হাতে উখিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিকেল ৩.৩০মিনিটের সময় সার্টিফিকেট,নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা সালাহ উদ্দিন বলেন,আপনারা দেখেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান ভাইয়ের হাতে উদ্ভোদন হওয়া,৭ই মার্চ থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী আমার নানা কর্মসূচী ইতিমধ্যে সারা দেশে প্রশংসিত হয়েছে,আর এই মেধা বৃত্তি তারই একটি অংশ।আলহামদুলিল্লাহ সবকিছু সফলভাবে সম্পন্ন করলাম আজ।

ছাত্রনেতা হিসাবে শিক্ষার্থীবান্ধব সব কাজে নিজেকে নিয়োজিত রাখতে আমার ভালো লাগে।বরাবরের মতো এবারের এতো বিরাট আয়োজন শেষ করতে যারা সহযোগিতা করছেন সকলকে আন্তরিক ধন্যবাদ।মূলত নতুন প্রজন্মকে বাংলাদেশের সঠিক ইতিহাস সম্পর্কে ধারণা দিতেই আমাদের এই আয়োজন ।


আরো খবর: