শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় বন বিভাগের অভিযানে দুইটি মাটি ভর্তি ডাম্পার সহ আটক -৫

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ায় বন বিভাগ অভিযান চালিয়ে দুইটি মাটি ভর্তি জাম্পার সহ পাঁচজন কে আটক করতে সক্ষম হয়।এসময় তাদের কাছ থেকে মাটি কাটার ৪টি ভেলচা, কোদাল ৪টি ও ১টি চাকু উদ্ধার করতে সক্ষম হয়। এসব মালামাল নিয়ে আসার সময় পাহাড় খেকোরা অর্তকিত ভাবে উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলমের উপর হামলা চালায়। গুরুতর আহত রেঞ্জ কর্মকর্তাকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়।বুধবার দিবাগত রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের মধুঘোনা নামক এলাকায় অভিযান চালিয়ে ডাম্পার যোগে মাটি পাচারের সময় দুটি মাটিভর্তি অবৈধ ডাম্পার গাড়ী জব্দকালে ক্ষুব্দ হয়ে পাহাড় খেকোরা এ হামলা চালায়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উখিয়ার , জালিয়াপালং ইউনিয়নের জুম্মাপাড়া এলাকার মৃত জাগির হোসনের ছেলে জসিম উদ্দিন (৩৫)ও আফাজ উদ্দিন (২৪), কামাল হোসনের ছেলে ছাবের (২০)আবুল কাশেমের ছেলে গিয়াস উদ্দিন (২২)ও জাফর আলমের ছেলে জুনায়েদ (২১)।

উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী মু: শফিউল আলমকে ধারালো দা, কিরিচ দিয়ে শরিরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলে দেয়।

খবর পেয়ে হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং হামলার সাথে জড়িত পাহাড় খেকোদের আটকে সহযোগিতা করে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে বলে বন বিভাগ বিষয়টি নিশ্চিত করেন।

উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী মু: শফিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করেন এবং হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।


আরো খবর: