মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

ঈদের ছুটিতে বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১৮, ২০১৮ ২:২৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১৮, ২০১৮ ২:২৬ পূর্বাহ্ণ

ঈদকে কেন্দ্র করে বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড়ে মুখর অন্যান্য বছরগুলোর মতই। পরিবার ও বন্ধুদের সাথে নিয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে জড়ো হন নানা বয়সী মানুষ। একইভাবে জমে ওঠে রাজশাহীর পদ্মার পাড় এবং খুলনার অন্যতম বিনোদন কেন্দ্র রূপসা সেতু এলাকা।

চট্টগ্রাম: ঈদের দিনে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকতে জমে ওঠে আনন্দ প্রিয় মানুষের ভিড়। উৎসবের আনন্দ উপভোগ করতে সমুদ্রের কাছাকাছি ছুটে আসেন তারা। সৈকতে নেমে জলকেলিতে মেতে ওঠে শিশু-কিশোররা। স্পিডবোটে দাপিয়ে উপভোগ করছেন নির্মল আনন্দ। দর্শনার্থীদের নিরাপত্তায় বিশেষ ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষীবাহিনী।

রাজশাহী: রাজশাহীর বড় কুটির পদ্মার পাড়ে জড়ো হন হাজারো মানুষ। ঈদের বিকেলটা পরিবার ও বন্ধু-স্বজনদের সাথে নিয়ে পদ্মা নদীর পাড়ে হাজির হন তারা। আবহাওয়া ভালো থাকায় দূরদূরান্ত থেকে ছুটে আসেন নানা বয়সী মানুষ। এ সময় ঘুরে ঘুরে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন তারা। পদ্মারপাড় ছাড়াও শহরের অন্যান্য বিনোদন কেন্দ্রগুলোতেও ছিলো দর্শনার্থীদের উপচেপড়া ভিড়।

খুলনার রূপসা ব্রিজকে কেন্দ্র করে ঢল নামে বিনোদন প্রিয় মানুষের। তরুণ-তরুণীসহ নানা বয়সী মানুষের পদচারণায় মুখরিত হয়ে ওঠে রূপসা নদীর পাড়। এ সময় অবকাঠামো নির্মাণের মধ্যদিয়ে রূপসা ব্রিজ এলাকায় বিনোদন কেন্দ্র গড়ে তোলার দাবি জানান তারা। সূত্র: সময় টিভি

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::