শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

ঈদগড়ে আলোচিত মেজবাহ হত্যাকান্ড: ১৬ দিন পর লাশ উত্তোলন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৬, ২০১৮ ১০:১৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৬, ২০১৮ ১০:১৯ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
রামু উপজেলাের ঈদগড়ে অালোচিত মেজবাহ হত্যাকান্ডের ১৬ দিন পর কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

আজ ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৫ টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রামু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াইহলা চৌধুরীর উপস্থিতিতে রামু থানা পুলিশ ঈদগড় বদরমোকাম কবরস্থান থেকে নিহত হাসান মেজবাহ লাশ উত্তোলন করেন।

গত ১০ এপ্রিল ঈদগড় টুঠারবিল গ্রামের হাবিবুর রহমানের শিশু পুত্র হাসান মেজবাহ(৮)কে একই এলাকার দুদু মিয়ার বখাটে পুত্র নুরুজ্জামান (৩৩) পাখীর ছানা ধরে দেবার লোভ দেখিয়ে পাহাড়ে নিয়ে বলাৎকারের চেস্টা চালায়।

বিষয়টি ফাঁস করে দেবার হুমকি দিলে নুরুজ্জামান শিশু মেজবাহকে গলাটিপে হত্যা করে নিজেই এলাকায় লাশ নিয়ে পানিতে পড়ে মেজবার মৃত্যু হয়েছে বলে দাবী করে তার আত্মীয়স্বজন নিয়ে তড়িগড়ি করে লাশ দাফন করে।

বিষয়টি এলাকাবাসীর সন্দেহ হওয়ায় পুলিশকে জানালে পুলিশের সহযোগিতায় গত ১৩ এপ্রিল নুরুজ্জামানকে আটক করে থানা হাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের কথা স্বীকার করে সে। নুরুজ্জামানের বিরুদ্ধে ৩০২ ধারায় রামু থানায় হত্যা মামলা রুজু করা হয়।

আদালতের নির্দেশে আজ শিশু মেজবাহ এর লাশ উত্তোলন করা হয়। এলাকাবাসী হত্যাকারী নুরুজ্জামানের ফাঁসি দাবী করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::