শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ঈদগাঁওয়ের ইটভাটায় মিলল পটিয়ার শিশুর লাশ কক্সবাজারের ঈদগাঁওয়ের একটি ইটভাটা থেকে মোহাম্মদ সোহেল নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ মার্চ, ২০২২

কক্সবাজারের ঈদগাঁওয়ের একটি ইটভাটা থেকে মোহাম্মদ সোহেল নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (৩০ মার্চ) সকালে উপজেলার আলমাছিয়ায়া সড়কস্থ এমবি ব্রিকফিল্ড থেকে লাশটি উদ্ধার করা হয়।

সোহেল চট্টগ্রামের পটিয়া শিকলঘাট এলাকার মোহাম্মদ ইদ্রিসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রিকফিল্ডের ভেতরে পানি রাখার জন্য খনন করা গভীর গর্তে একটি মৃতদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। তাৎক্ষণিক তারা ইটভাটা মালিকের মাধ্যমে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, শিশুটির পরিবার দীর্ঘদিন ধরে ঈদগাঁও বাজার এলাকার একটি কলোনিতে ভাড়া বাসায় বসবাস করে আসছিল। তার বাবা স্থানীয় স্ক্র্যাপ ব্যবসায়ী।

ঈদগাঁও থানার ওসি আব্দুল হালিম বলেন, শিশুটির শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হচ্ছে।


আরো খবর: