শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক
আপডেট: মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

কক্সবাজারের ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় উপজেলার খোদাইবাড়িস্থ মহাসড়ক থেকে ইজিবাইকসহ তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হালিম।

এদিন ওসির নেতৃত্বে থানার এসআই মোঃ গিয়াস উদ্দিন, এসআই মোঃ জুয়েল সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ঈদগাঁও থানাধীন ইসলামাবাদ ইউপি ৭নং ওয়ার্ড খোদাইবাড়ী বাবুল কোম্পানী ডিপুর সামনে আরাকান সড়কে অভিযান চালিয়ে মদসহ তাদেরকে অাটক করেন।

আটকৃতরা হলেন ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ি গ্রামের মৃত আবদু জলিলের পুত্র মোঃ জাফর আলম (৫৫) ও রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের চরপাড়া গ্রামের শাহাবুদ্দিনের পুত্র সাইমন ইসলাম প্রকাশ ডায়মন্ড (২০)।

এসময় তাদের সাথে থাকা ব্যাটারী চালিত ইজিবাইক এর ড্রাইভিং সিট ও যাত্রীর সিটের নিচে বিভিন্ন ব্র্যান্ডের প্লাস্টিকের স্যালাইনের প্যাকেট ভর্তি ২৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ জদ্ব করা হয়।

ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান।


আরো খবর: