শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ঈদগাঁওতে র‌্যাবের অভিযানে এক মন গাঁজা উদ্ধার, আটক- ২

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২

আতিকুর রহমান মানিক::

ঈদগাঁওতে অভিযান চালিয়ে এক মন (৪০ কেজি) গাঁজাসহ দুই পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৫।

মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কারও এসময় জব্দ করা হয়।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকাল ৩ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও কালিরছড়া এলাকায় এ অভিযান পরিচালিত হয় ।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতোয়ালী থানার জগন্নাথপুর ইউনিয়নের শাহপুর এলাকার মালেকের ছেলে জাহাঙ্গীর আলম (৩৮) ও চট্টগ্রামের ফটিকছড়ি থানার হলুদিয়া এলাকার আবুল বশরের ছেলে মনির হোসেন (৩১)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো: বিল্লাল উদ্দিনের পাঠানো প্রেস রিলিজ থেকে এ তথ্য জানা যায়।

প্রাপ্ত তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্য গাঁজা নিয়ে আসছে একটি মাদক সিন্ডিকেট।

উক্ত সংবাদের ভিত্তিতে মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়। পরে তাদের ব্যাবহৃত গাড়িতে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঈদগাঁও থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক(ওসি) আবদুল হালিম অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন,ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে র‌্যাব-১৫ বাদি হয়ে ঈদগাঁও থানায় মামলা দায়ের করেছেন, যার মামলা নং০২-০৮/০২/২০২২।


আরো খবর: